সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
কেশবপুরে বিএনপির নেতা নির্বাচন সম্পন্ন।

কেশবপুরে বিএনপির নেতা নির্বাচন সম্পন্ন।

 

আরশাদুল ইসলাম ঝন্টু কেশবপুর উপজেলা যশোরঃ

যশোরের কেশবপুর উপজেলা বিএনপির নেতা নির্বাচনের জন্য আজ শনিবার কেশবপুর শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এই নির্বাচনে কেশবপুর উপজেলা সভাপতির কোন প্রতিদন্দিনা থাকায় সভাপতি হিসাবে আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ কে সভাপতি নির্বাচিত করেন, এবং সাংগঠনিক সম্পাদক পদে দুই জন কে নির্বাচিত করা হয়েছে, ১। আলমগীর কবির
২।হুমায়ুন কবির।
সাধারণ সম্পাদক পদে নেতা নির্বাচনের জন্য ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সম্পাদক পদে তিন জন প্রার্থী থাকায় ওই পদের নেতা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

শনিবার (২৮ সেপ্টেম্বর) কেশবপুর শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে সকাল ৯. ৩০টা থেকে শুরু হয়ে একটানা বেলা ৩টা পর্যন্ত ১১ টি  ইউনিয়ন বিএনপির ৭৮১ নেতার মধ্যে ৭৫৯ জন নেতা তাদের ভোটাধিকার প্রয়োগ করে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে নেতা নির্বাচন করেন। প্রতিটা ইউনিয়নে ভোটার ছিল ৭১ জন।

অডিটোরিয়ামে অনুষ্ঠিত ওই নির্বাচনে প্রভাষক আব্দুর রাজ্জাক ৬৫৯ ভোট পেয়ে উপজেলা বিএনপির  সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাসুদুজ্জামান মাসুদ পান ৮৫ ভোট। আরেক প্রার্থী মাস্টার কেএম খলিলুর রহমান পান ৮ ভোট। ভোট বাতিল হয় ৭ টি। ভোটে অনুপস্থিত ছিলেন ২২ জন ভোটার।

নির্বাচন পরিচালনা করেন যশোর জেলা  বিএনপির সদস্য সচিব ও প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক ও নির্বাচন কমিশনার দেলোয়ার হোসেন খোকন ও জেলা বিএনপির সদস্য ও নির্বাচন কমিশনার অ্যাডভোকেট হাজী আনিসুর রহমান প্রমুখ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী